শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

বগুড়া-০৬ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন সাংবাদিক নয়ন রায়

স্টাফ রিপোর্টার : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ‘২০২৪ ৪১,বগুড়া-০৬ সদর আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন স্বতন্ত্র মনোনয়ন প্রত্যাশী প্রার্থী সাংবাদিক নয়ন রায়। গত বৃহস্পতিবার (৩০শে নভেম্বর) দুপুর ০৪ টায় সর্বশেষ জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সাইফুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নয়ন রায় বলেন, “দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে এটাই আশা করছি। কারণ এ আসনে বর্তমানে বিভিন্ন দলের প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। ফলাফল যাই হোক আমি মেনে নিবো।” উল্লেখ্য তিনি দেশের সুনাম ধন্য চ্যানেল টুয়েন্টিসিক্স এ স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন।

এছারাও বিভিন্ন সামাজিক কার্যক্রমে তিনি বিশেষ ভুমিকা পালন করেন। প্রসঙ্গত, ১৫ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। তফসিল অনুযায়ী, প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেওয়ার পর রিটার্নিং কর্মকর্তারা তা বাছাই করবেন ১ থেকে ৪ ডিসেম্বর, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে কমিশনে আপিল দায়ের ও নিষ্পত্তি ৫ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৭ ডিসেম্বর। রিটার্নিং কর্মকর্তারা প্রতীক বরাদ্দ করবেন ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচার চলবে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। আর ভোটগ্রহণ হবে ৭ জানুয়ারি ()

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335